অনলাইন বাজারে সেরা ডিসকাউন্ট ও ক্যাশব্যাক সহ, সবথেকে উত্তম ক্রেডিট কার্ডের সমূহ

অনলাইন বাজারে সেরা ডিসকাউন্ট ও ক্যাশব্যাক সহ, সবথেকে উত্তম ক্রেডিট কার্ডের সমূহ

অনলাইন শপিং এখন একটি সহজ মাধ্যমে সম্ভব। একটি সিঙ্গল ক্লিকে আপনি আপনার পছন্দসই পণ্যটি অর্ডার করতে পারেন এবং এটি কিছু সময়ের মধ্যেই আপনার দরজায় পৌঁছবে। এটি প্রযুক্তির উন্নতির ফলে সম্ভব হয়েছে। মুখরোচক খাবার, পোশাক, জামাপয়ন্ত, যা আপনি চান সব কিছু একটি ক্লিকেই ঘরে পেতে পারেন। এই সময়ে ক্রেডিট কার্ড প্রযুক্তি ব্যবহার করার জন্য অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে। বাজারে বিভিন্ন ক্রেডিট কার্ডের সুবিধা রয়েছে। তবে, সবচেয়ে উত্তম ক্রেডিট কার্ড কোনটি তা জানা গুরুত্বপূর্ণ।

এইসবিআই কার্ডটি বিশেষ প্রায় সব জায়গায় গুণগুণ প্রয়োজন। অনলাইন কেনাকাটা করার সময়, এই কার্ড দিয়ে কেনাকাটা করলে আপনি প্রাপ্ত মুল্যের ৫% ডিসকাউন্ট এবং অন্যান্য খরচে ১% ক্যাশব্যাক পেতে পারেন। আপনি যদি এই কার্ড নিয়ে থাকেন তাহলে বার্ষিক ফি ৯৯৯ টাকা।

ফ্লিপকার্ড অ্যাক্সিস ব্যাঙ্ক ক্রেডিট কার্ডটি ফ্লিপকার্ট শপিং এর জন্য অত্যন্ত উপযুক্ত। এই কার্ড দিয়ে কেনাকাটা করার সময় ১.৫% ক্যাশব্যাক পেতে পারেন এবং ফ্লিপকার্ট এবং মিন্ত্রা প্লাস মার্চেন্টে কেনাকাটা করলে ৫% ক্যাশব্যাক পেতে পারেন।

এইচএসবিসি ক্যাশব্যাক ক্রেডিট কার্ড এই কার্ডের মাধ্যমে ফ্লিপকার্ট, মিন্ত্রা, আজিও ইত্যাদি থেকে কেনাকাটা করলে ৫% ডিসকাউন্ট পেতে পারেন। অন্যান্য অনলাইন শপিং এবং খরচে ১.৫% ক্যাশব্যাক পেতে পারেন। এই কার্ডটি ব্যবহার করার জন্য বার্ষিক ফি হল ৭৫০ টাকা।

অ্যামাজন পে আইসিআইসিআই ক্রেডিট কার্ড এই কার্ডের মাধ্যমে আমাজন থেকে কেনাকাটা করলে ৫% ক্যাশব্যাক পেতে পারেন।

এইচডিএফসি মানিব্যাক এবং ক্রেডিট কার্ড এই কার্ডের মাধ্যমে বিভিন্ন অনলাইন শপিং সাইট থেকে কেনাকাটা করলে আপনি ১০x রিওয়ার্ড পয়েন্ট পেতে পারেন। এছাড়াও ইএমআই থেকে ৫x ক্যাশ পয়েন্ট প্রাপ্ত করতে পারেন।

এইচডিএফসি মিলেনিয়া ক্রেডিট কার্ড এই কার্ডের মাধ্যমে অ্যামাজন, ফ্লিপকার্ট, পেজ্যাপ, স্মার্টবাই ইত্যাদি থেকে কেনাকাটা করলে ৫% ক্যাশব্যাক পেতে পারেন। এই কার্ড ব্যবহার করতে প্রতি বছর ১০০০ টাকা দিতে হবে।

এসবিআই সিম্পলি ক্লিক ক্রেডিট কার্ড আপনি এই কার্ড দিয়ে ক্লিয়ারটিপ, বুকমাইশো, নেটমেডস্-এ কেনাকাটা করলে ১০ রিওয়ার্ড পয়েন্ট পেতে পারেন।

অ্যাক্সিস ব্যাঙ্ক এসিই ক্রেডিট কার্ড এই কার্ডের মাধ্যমে আপনি গুগল পে-এর মাধ্যমে বিল পেমেন্ট এবং মোবাইল রিচার্জ করলে ৫% ক্যাশব্যাক পেতে পারেন। এই কার্ডের বার্ষিক ফি হল ৪৯৯ টাকা।

এই উপরের তথ্যে আপনি সমস্ত প্রয়োজনীয় তথ্য পেয়েছেন যার মাধ্যমে আপনি সঠিক ক্রেডিট কার্ড নির্বাচন করতে পারেন এবং অনলাইন শপিং এর সময় সেরা মূল্য পেতে পারেন।